দৈনিক আপডেট

Jharkhand Train Mishap: ‘রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণবের কাছে নিশ্চিত কিছু কবচ আছে…’

Jharkhand Train Mishap: ‘রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণবের কাছে নিশ্চিত কিছু কবচ আছে…’ – শিবসেনা (UBT) নেতা আদিত্য ঠাকরে, রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণবের মেয়াদে একাধিক ট্রেন দুর্ঘটনার জন্য এই সমালোচনা করেছেন। ঠাকরে প্রশ্ন করেছেন কেন বৈষ্ণবকে তার পদ থেকে এখনো সরানো হয়নি, যেখানে ঝাড়খন্ডে একটি লাইনচ্যুত হওয়ার পরে হাওড়া-মুম্বাই মেলের কমপক্ষে 18টি বগি লাইনচ্যুত হয়- দুজন নিহত এবং 20 জন আহত হয়।

মুম্বই: শিবসেনা (UBT) নেতা এবং প্রাক্তন মন্ত্রী আদিত্য ঠাকরে মঙ্গলবার সারাদেশে ট্রেন দুর্ঘটনার ধারাবাহিকতায় রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণবকে আক্রমণ করেছেন৷ ‘X’-এ একটি পোস্টে আদিত্য বলেছেন যে, রেলমন্ত্রী একরকম ঢাল তৈরী করেন, যাতে এত দুর্ঘটনার পরেও তাকে মেয়াদকালীন সুরক্ষিত রাখে ।

“আমি ট্রেনগুলি সম্পর্কে কিছু বলবো না, কিন্তু রেলমন্ত্রীর কাছে নিশ্চিতভাবে কিছু “কবচ” রয়েছে, যার কারণে তার মেয়াদে এতগুলি রেল দুর্ঘটনার পরেও তাকে বরখাস্ত করা হয়নি,” আদিত্য ঠাকরে X-এ পোস্ট করেছেন।

“প্রতি সপ্তাহে আমরা কিছু দুর্ঘটনা দেখি, এবং কোন ব্যবস্থা নেওয়া হয় না। পরিবর্তে, মন্ত্রীকে নির্বাচনের জন্য বিজেপি মহারাষ্ট্রের ‘রাজনৈতিক ইনচার্জ’ করা হয়েছে। তার কি মন্ত্রকের দিকে মনোনিবেশ করা উচিত নয়?” তিনি যোগ করেছেন।

মঙ্গলবার ভোরে ঝাড়খণ্ডের সেরাইকেলা-খরসাওয়ান জেলায় হাওড়া-মুম্বাই মেলের অন্তত 18টি বগি লাইনচ্যুত হওয়ায় দু’জন নিহত এবং 20 জন আহত হয়েছেন।

সাউথ ইস্টার্ন রেলওয়ের (এসইআর) চক্রধরপুর বিভাগের অন্তর্গত জামশেদপুর থেকে প্রায় 80 কিলোমিটার দূরে বারাবাম্বুর কাছে ভোর 03:45 মিনিটে এই দুর্ঘটনাটি ঘটে।

এসইআর-এর মুখপাত্র ওম প্রকাশ চরণ বলেন, কাছাকাছি একটি পণ্যবাহী ট্রেন লাইনচ্যুত হয়েছে, তবে দুটি দুর্ঘটনা একই সঙ্গে ঘটেছে কিনা তা এখনও স্পষ্ট নয়।

তিনি দাবি করেছেন যে “হাওড়া-মুম্বাই ট্রেনটি স্থির পণ্যবাহী ট্রেনটিকে আঘাত করেছিল।”

Barta Aajkal

Barta Aajkal is an informative website for all. We provide all type of news and contents including trending topics, current news etc. through our website.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *